আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে বিএনপির আনন্দ মিছিল

Spread the love

চন্দনাইশ প্রতিনিধি:

শিক্ষার্থীদের এক দফা দাবির মুখে শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ ও দেশ ত্যাগ করায় চন্দনাইশে আনন্দ মিছিল বিএনপি’র নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আনোয়ার চৌধুরীর নেতৃত্বে কয়েকশো মোটর সাইকেল ও শতশত পিকআপ ভ্যান সহকারে নেতা কর্মী আনন্দ মিছিলটি চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে বিজিসি ট্রাস্টের সামনে থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ২টি পৌরসভার বিভিন্ন এলাকার প্রধান প্রধান গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। চন্দনাইশে উপজেলা সদরে এসে মিছিলটি শেষ হয়ে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সমাপনী বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান নুরুল আনোয়ার চৌধুরী। এতে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা বিএনপির সদস্য সচিব আ খ ম মোজাম্মেল হক, পৌরসভা বিএনপির আহবায়ক মাহমুদুর রহমান, সদস্য সচিব মাহাবুবুর রহমান, দক্ষিন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র মাসুদুর রহমান, বিএনপি নেতা সিআইপি লায়ন মোঃ হেলাল, জসিম উদ্দিন মিন্টু, শমশুদ্দীন মেম্বার, এডভোকেট সেলিম, মোঃ মহসিন, সিরাজুল মোস্তফা, নুরুল হুদা বাবর, আইনুল হুদা বাবর, আবদুর রহমান, মাস্টার জসিম, সেলিম উদ্দিন, দক্ষিন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ হিরু, দক্ষিন জেলা যুবদল নেতা নুরুল কবির, চন্দনাইশ উপজেলা যুবদল নেতা নেছার উদ্দিন, চন্দনাইশ পৌরসভা যুবদল সদস্য সচিব শহিদুল ইসলাম, যুবদল নেতা সুমন মাহাফুজুর রহমান, মোশাররফ হোসেন, জয়নাল, জাগির, সায়েম, সুমন, জয়নাল আবেদিন, আমিন, ছাত্রদল নেতা আবদুল মান্নান রানা, রিয়াদ হোসেন সহ বিএনপি ও সহযোগি অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা সরকারি-বেসরকারি অফিস, দোকান-পাট ও বাড়ি ঘর ভাঙচুরসহ সব সহিংসতা বন্ধে সবার প্রতি আহ্বান জানান। সেই সঙ্গে আইন নিজের হাতে তুলে না নিয়ে আইনের প্রতি শ্রদ্ধা রাখার অনুরোধ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর